সংবাদ শিরোনামঃ

মনোজ্ঞ সাংস্কৃতিক ও কেক কাটা অনুষ্ঠান এর মধ্য দিয়ে সিটিজি ক্রাইম টিভির নবম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত….

বিস্তারিত ডেস্ক রিপোর্ট এ
বহুল প্রচারিত ও স্বনামধন্য আইপিটিভি সিটিজি ক্রাইম টিভির ৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হচ্ছে। মঙ্গলবার ৩০ নভেম্বর সকাল থেকেই কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়।
বিকাল ২ টায় কেক কাটা ও আলোচনা অনুষ্ঠান । বিকাল ৪ টা থেকে গানের অনুষ্ঠন অনুষ্ঠিত হয়। অনুষ্টান শেষ হয় রাত ১২ টা ১ মিনিটে।
সিটিজি ক্রাইম টিভির ঢাকা কেন্দ্রে সংস্থাটির কর্মকর্তা ও কর্মচারীবৃন্দদের আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, ভোজ ও কেক কাটা অনুষ্ঠান এর আয়োজন করা হয়।
সিটিজি ক্রাইম টিভির ৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান সংস্থাটির চেয়ারম্যান আজগর আলী মানিক।
এ উপলক্ষে পহেলা ডিসেম্বর সিটিজি ক্রাইম টিভির জন্মদিন অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছে। সিটিজি ক্রাইম টিভির চেয়ারম্যান আজগর আলী মানিক সকল দর্শক, কলাকুশলী, সংবাদকর্মীসহ সকল শুভানুধ্যায়ীদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
অনুষ্ঠানের প্রধান অতিথির আসন অলংকৃত করেন ডেপুটি এটর্নি জেনারেল (সুপ্রিম কোর্ট) আবুল হাশেম। বিশেষ অতিথি আইপিটিভি ওনার্স এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্নদ আতা উল্লাহ খান।
জাতীয় জাগো নারী ফাউন্ডেশন এর সভাপতি রেহেনা আকতার রেনু
সিনিয়র সাংবাদিক ইউসুফ রায়হান (গাজী টেলিভিশন), মার্কেন্টাইল ইসলামিক লাইফ ইন্সুরেন্স এর এজিএম আজম, আইপিটিভির চেয়ারম্যান ইরফানুল ইসলাম জিসান, সিটিজি টিভির চেয়ারম্যান আবিদা সুলতানা অভি, আরও উপস্থিত ছিলেন পটিয়ার চেয়ারম্যান মোহাম্মদ সেলিম। বাংলার সুর সঙ্গীতের প্রতিষ্ঠাতা শিল্পী আলাউদ্দিন, বিশিষ্ট লেখিকা আরিফাসহ আরও শুভাকাঙ্খি ও সদস্যবৃন্দ।
সকলের উপস্থিতির মাধ্যমেই কেক কেটে শুভেচ্ছা বক্তব্য রাখেন সম্মানিত উপস্থিতি। দুপুরের ভোজ এর পর বিকেলে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।
সাংস্কৃতিক অনুষ্ঠান সুর মন্ডিত করেন শিল্পবৃন্দ। বিভিন্ন গান গেয়ে অনুষ্ঠান আরও জমজমাট হয়ে ওঠে। সংগীত পরিবেশন করেন শিল্পী সীমা চৌধুরী, চিত্রনায়িকা অন্তরা জারা, শিল্পী হাসি।
এদিকে সিটিজি ক্রাইম টিভির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রতিটি জেলায় জেলায় প্রতিনিধিরা ব্যানার, ফেস্টুন, পোস্টার করে কেক কেটে শুভেচ্ছা বিনিময়ে ব্যস্ত সময় পার করছেন।
ফুলে ফুলে শুভেচ্ছা ও অভিনন্দন বিনিময়ের মাধ্যমে সিটিজি ক্রাইম টিভির নবম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

About Jisan Ali

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*