সংবাদ শিরোনামঃ

সিলেটের জৈন্তাপুর উপজেলা ২নং জৈন্তাপুর ইউনিয়ন পরিষদ আওতাধীন কদম খাল গ্রামের ডাক্তার মোশারফ হোসেন গত ২২/০৮/২০২১ তারিখে অনুমান রাত ১১ ঘটিকার সময় তাহার ভাড়াটিয়া বাসায় মৃত্যু হয় ।

 জৈন্তাপুর প্রতিনিধি জাহিদুল ইসলাম জাহিদ এর রিপোর্ট।

পরদিন সকালে জনপ্রতিনিধির মাধ্যমে জৈন্তাপুর মডেল থানা পুলিশপ্রশাসন তার মৃত্যু দেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেলে প্রেরণ করেন আজ ২৪/০৮/২০২১ তারিখে মরদেহ মরগো থেকে আনা হয়েছে তাহার নিজ বসত বাড়িতে।

এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রাথমিক ভাবে ধারণা করছে পরকীয়ার জের ধরে মৃত্যু হতে পারে বলে জানান সিটিজি ক্রাইম সিটিজি ক্রাইম নিউজকে উনি অনেক দিন যাবত ফ্যামিলির দিক দিয়ে অশান্তির মধ্যে ছিলেন বলে জানা যায় এবং আমাদের জানামতে উনি একজন ভালো মানুষ ছিলেন উনার এই মৃত্যু মেনে নিতে পারছেনা এর পেছনে কোন রহস্য জনক মনে করছেন কারণ উনি একজন শিক্ষিত লোক মেডিকেল স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ছিলেন। এবং দীর্ঘদিন ধরে নিজের বাড়িঘর থাকা সত্ত্বেও উনি ফ্যামিলি নিয়ে ভাড়া বাসায় থাকতেন ও এর আসল রহস্য সঠিক তদন্ত মাধ্যমে তাহার আত্মীয়-স্বজন ও এলাকাবাসীর জোর দাবি জানান জৈন্তাপুর মডেল থানা পুলিশ প্রশাসনের কাছে।

About Jisan Ali

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*