সংবাদ শিরোনামঃ

আসন্ন চট্টগ্রাম উপ নির্বাচনে কাউন্সিলর প্রার্থী নুর মোস্তাফা টিনু প্রতিহিংসামূলক নিউজের প্রতিবাদ জানালেন।

চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা, ১৬ নং চকবাজার ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি নুর মোস্তফা টিনু বলেন,যারা আমাকে নিয়ে বিভিন্নভাবে সমালোচনায় লিপ্ত আছেন। আমি সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। কারন- আপনাদের সমালোচনা আমার এগিয়ে যাওয়ার প্রেরনা।আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, বিশ্বনেত্রী,জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার আপোষহীন কর্মী।

আমি দলের স্বার্থে, প্রিয় নেত্রীর স্বার্থে সবসময়ই আপোষহীন।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষা উপমন্ত্রী চট্টলরত্ন ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি’র নেতৃত্বে আমি রাজপথে সবসময় অবিচল।নিজের শৈশব, কৈশোর, জীবন, যৌবন সবকিছুই নিঃস্বার্থভাবে বিলিয়ে দিয়েছি চকবাজারে জামাত ছাত্রশিবিরের দুর্গ ভেঙ্গে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি প্রতিষ্ঠা করার পিছনে।

এই একমাত্র আমিই জীবনের মায়া ত্যাগ করে বুক পেতে স্বাধীনতা বিরোধী অপশক্তির বিরুদ্ধে চকবাজারে দাড়িয়েছি। ত্যাগ তিতিক্ষা, জেল জুলুম, নির্যাতন, অত্যাচার সহ্য করেছি।তবুও জামাত শিবিরের সাথে আতাত করিনি। বঙ্গবন্ধুর আদর্শকে চকবাজারে আমি টিনু জিতিয়ে রেখেছি। চট্টগ্রাম কলেজ, মহসিন কলেজ দীর্ঘদিন জামাত ছাত্রশিবিরের দখলে ছিলো। কেউ সাহস করেনি তাদের সাথে লড়াই করার। কলেজ দুটোতে আমার কর্মীদের সাথে নিয়ে ২০১৫ সালের বিজয় দিবসে জামাত ছাত্রশিবিরের দুর্গ আমি ভেঙ্গে দিয়ে বঙ্গবন্ধু হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের দুর্গ প্রতিষ্ঠা করে দিয়েছি। এতে চকবাজার থেকে বিতাড়িত হয়েছে আওয়ামী সংগঠনের কিছু বিশ্বাসঘাতক নেতাদের আশ্রয়ে লুকিয়ে থাকা সেই পাকিস্তানি দালাল হায়েনা গুলো। যার কারনে, আমি জামাত শিবিরের চক্ষুশূল হওয়ার সাথে সাথে শত্রুতে পরিনত হয়েছি আওয়ামী লীগে অনুপ্রবেশকারী সেই নেতাদের। কারন, জামাত শিবিরের সাথে আঁতাত করে তাদের যে ইনকাম হতো, যে সুযোগ সুবিধা পেতো তা বন্ধ হয়ে গেছে। মিথ্যা তথ্য দিয়ে আমাকে মিথ্যা অস্ত্র মামলায় কারাগারে পাঠিয়েছে। কিন্তু সত্যর মৃত্যু নাই। মিথ্যা মামলা দিয়ে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের দমিয়ে রাখা যায় না।

কারাগার থেকে মুক্ত হয়ে বাসায় না গিয়ে প্রিয় নেতা চট্টলবীর মরহুম আলহাজ্ব এবিএম মহিউদ্দীন চৌধুরীর কবর জেয়ারত করে আমার নেতা মাননীয় শিক্ষা উপমন্ত্রী চট্টলরত্ন ব্যারিস্টার Mohibul Hassan Chowdhoury নওফেল এমপি মহোদয়ের নির্দেশনায় আমি যখন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত মেয়রপ্রার্থী

Rezaul Karim Chowdhury’র নির্বাচনী প্রচারণায় সরাসরি অংশগ্রহণ করি, তখন থেকে সেই ষড়যন্ত্রকারীরা বিভিন্নভাবে ব্যস্ত সময় পার করছেন আমাকে পুনরায় ষড়যন্ত্রে ফেলার জন্যে। এবং তারা এখনো আমাকে নিয়ে বিভিন্নভাবে ষড়যন্ত্রে লিপ্ত।আমি আমার প্রাণপ্রিয় নেত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার জয়ের জন্য, প্রিয় সংগঠনের জন্য জীবন বাজি রেখে রাজপথে লড়তে রাজী।নুর মোস্তফা টিনু সাবেক সভাপতি, ১৬নং চকবাজার ওয়ার্ড ছাত্রলীগ।

About Jisan Ali

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*