সংবাদ শিরোনামঃ

মহেশখালী ক্রিকেট একাডেমী শাপলা বনাম গোলাপ’ এর মধ্যকার প্রীতি ক্রিকেট ম্যাচে গোলাপের জয়।

মহেশখালী প্রতিনিধি।
মহেশখালী ক্রিকেট একাডেমীর ছাত্ররা নিজেদের ক্রিকেটকে চর্চায় রাখতে শাপলা এবং গোলাপ দুই দলের মধ্যে ৩ ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচ মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ১০ টায় আরম্ভ হয়। টস করতে মাঠে নামে শাপলা দলের অধিনায়ক শংকর, সহ অধিনায়ক তাহাসিন এবং গোলাপ দলের অধিনায়ক কামরুল, সহ অধিনায়ক জয়। টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় গোলাপ দলের অধিনায়ক কামরুল।
ব্যাট করতে নেমে গেলাপ দল ২০ ওভারে ২০৮ রান সংগ্রহ করে। ২০৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শাপলা দল ১৯ ওভারে ২০৭ রানে অলআউট হয়। ৮৩ রান ও ২ উইকেট সংগ্রহ করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় শাহরিয়ার মান্নান জয়।
মাঠে উপস্থিত থেকে খেলোয়াড়দের উৎসাহিত করেন একাডেমীর সভাপতি ও সাবেক জেলা দলের খেলোয়াড় এম তারেক রহমান এবং একাডেমীর সাধারন সম্পাদক ও সিনিয়র খেলোয়াড় ইমরান উল্লাহ।
এ সময় তাঁরা প্রত্যেককে কঠোর পরিশ্রম, ডিসিপ্লিনের মাধ্যমে লেখাপড়ার পাশাপাশি ক্রিকেটকে ও প্রাধান্য দিয়ে বাংলাদেশের বিভিন্ন লীগ পর্যায় এবং জাতীয় দলেও খেলার প্রত্যাশা ব্যাক্ত করেন। অসাধারণ পারফরমেন্সের জন্য স্পিনার আাদিব, তাহাসিন, বাবু, পেস বোলার রিশাত, সানি, উত্তম, ঋত্বিক, আজাদ, ব্যাটসম্যান সায়েল, শওকত, উছেন লাইনকে ধন্যবাদ জানান।
Seen by এম এস শবনম at 17:46

About Jisan Ali

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*