সংবাদ শিরোনামঃ

টেকনাফে বিজিবি’র অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ২ জন গ্রেফতার

সিটিজি ক্রাইম নিউজ ডেস্ক: টেকনাফে বিজিবি’র অভিযানে রবিবার সন্ধ্যায় বিপুল পরিমাণ ইয়াবাসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে তেত্রিশ লক্ষ চৌত্রিশ হাজার পাঁচশত টাকা মূল্যের ৯,৭৬৫ পিছ ইয়াবা ট্যাবলেট এবং ০২ টি অটোরিক্সা উদ্ধার করা হয়।
আটককৃতরা হলো, মৃত বদিউল আলমের ছেলে মোঃ করিম উল্লাহ (২১) এবং আব্দুর ছফুরের ছেলে এনামুল হক (১৯)। উভয়ে টকেনাফ এলাকার বাসিন্দা।
বিজিবি সূত্রে জানা যায় , হ্নীলার অবরাং এলাকা দিয়ে অটোরিক্সায় করে বালুখালীতে ইয়াবা পাচার হতে পারে এমন গোপন সংবাদের ভিত্তিতে নায়েক মোঃ ছাবির উদ্দিন এর নেতৃত্বে একটি টহলদল রাস্তার একপাশে ঔঁৎ পেতে থাকে। আনুমানিক ৭ ঘটিকায় ০২ টি অটোরিক্সা বর্ণিত এলাকা দিয়ে হৃীলা হতে বালুখালী যাওয়ার সময় টহল দল থামার জন্য সংকেত দেয়। টহলদলের উপস্থিতি লক্ষ্য করা মাত্রই অটোরিক্সার চালকরা ইউটার্ণ করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। টহলদল দ্রুত দৌড়ে অটোরিক্সাগুলোকে ঘেরাও করে ।পরবর্তীতে টহলদল অটোরিক্সাসহ চালকদের আটক করে অটোরিক্সার যাত্রীর সীটের নীচে লুকায়ে রাখা তেত্রিশ লক্ষ চৌত্রিশ হাজার পাঁচশতকা মূল্যের ৯,৭৬৫ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়। এসময় অটোরিক্সা চালকদের দেহ তল্লাশী করে নগদ বাংলাদেশী ৩০০০/- টাকা, ৪,০০,০০০/- টাকা মূল্যমানের ০২ টি ব্যাটারী চালিত অটোরিক্সা এবং ২,০০০/- টাকা মূল্যের ০২ টি মোবাইল ফোন আটক করা হয়।
টেকনাফ ব্যাটালিয়ন -২ এর অধিনায়ক মোঃ আছাদুদ-জামান চৌধুরী জানান , আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

About Jisan Ali

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*