সংবাদ শিরোনামঃ

বাবা টাকা পাঠাও না হলে ও আমাকে বিক্রি করে দেবে’

af 13
বাবা টাকা দাও। আমার স্বামী জুয়ায় হেরে গেছে। টাকা না দিলে ও আমাকে বিক্রি করে দেবে বা মেরে ফেলবে। বাবার সঙ্গে এটাই ছিল মেয়ের শেষ কথা। আর পরদিনই ঝুলন্ত অবস্থায় তাঁর লাশ উদ্ধার হয়। তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ ওই গৃহবধূর পরিবারের। ভারতের উত্তরপ্রদেশের বারাবাঁকির মসৌলী এলাকায় ঘটনাটি ঘটেছে।
মহম্মদপুরের গঙ্গোরা গ্রামের বাসিন্দা ওই তরুণীর সঙ্গে বিয়ে হয়েছিল মসৌলীর বাসিন্দা মনোজ ওরফে সোনুর। মৃতের বাবা বলেন, বিয়ের পর মেয়ে বাড়ি এলে জানায় যে তাঁর স্বামীর চরিত্র ভালো নয়। পাশাপাশি, সে জুয়াও খেলে। মেয়ের মুখে একথা শুনে জামাইকে বোঝানোর চেষ্টা করেন তিনি।

কিন্তু, পরিস্থিতি বদলায়নি। অভিযোগ, জুয়ায় বড় অঙ্কের টাকা হেরে গেলেই স্ত্রীকে বাড়ি থেকে টাকা আনতে বলত সোনু। একবার বাবার থেকে এনে স্বামীকে ২ লাখ টাকাও দিয়েছিলেন তিনি।
অভিযোগ, মঙ্গলবার রাতে জুয়ায় ৫ লাখ টাকা হেরে যায় সোনু। আর সেই টাকা এনে দিতে না পারলে স্ত্রীকে বিক্রি করে দেওয়ার পাশাপাশি মেরে ফেলারও হুমকি দেয়। সঙ্গেসঙ্গেই বাবাকে ফোন করে পুরো ঘটনাটি বলেন ওই গৃহবধূ। কিন্তু, পরদিন সকালে মেয়ের বাড়ি যাওয়ার আগেই মৃত্যুর খবর পান তাঁর বাবা। পরে মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করেছে পুলিশ।

About Asgor Ali Manik

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*