সংবাদ শিরোনামঃ

এসআই আকবর যেন পালাতে না পারেন, ইমিগ্রেশনে চিঠি

সিলেটের কোতোয়ালি থানার বন্দরবাজার ফাঁড়ির সাময়িক বরখাস্ত ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আকবর হোসেন ভূঁইয়া যেন কোনোভাবেই দেশ ছেড়ে পালাতে না পারেন, সে জন্য ইমিগ্রেশনে চিঠি দিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এই ফাঁড়িতে পুলিশি হেফাজতে রায়হান আহমদের (৩৪) মৃত্যুর ঘটনা তদন্তে আকবরকে খুবই দরকার পিবিআইয়ের। তিনি বর্তমানে পলাতক।
মামলাটি তদন্ত করছে পিবিআই। আজ বৃহস্পতিবার দুপুরে ধানমন্ডিতে পিবিআইয়ের প্রধান কার্যালয়ে সংস্থাটির প্রধান ডিআইজি বনজ কুমার মজুমদার সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ তথ্য জানান।

আরও পড়ুন

বনজ কুমার মজুমদার বলেন, ‘সিলেটের ঘটনার কেস ডকেট (নথিপত্র) আমরা গত পরশু দিন (গত মঙ্গলবার) রাতে পেয়েছি। ঘটনাস্থলে সিলেটের পিবিআই টিম তিন থেকে চার ঘণ্টা ছিল। আমরা তদন্ত শুরু করে দিয়েছি। তদন্তের প্রাথমিক পর্যায়ে আমাদের মনে হয়েছে সাময়িক বরখাস্ত হওয়া উপপরিদর্শক আকবরকে আমাদের দরকার। সমগ্র ইমিগ্রেশনে আমরা জানিয়ে দিয়েছি, আকবর যেন কোনোমতেই দেশ ছেড়ে পালিয়ে যেতে না পারে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকেও সীমান্তের বিভিন্ন ইমিগ্রেশন সেন্টারে জানিয়ে দেওয়া হয়েছে, আকবর যেন দেশ ছেড়ে পালিয়ে যেতে না পারে। তাকে ধরার জন্য আমরা টিম রেডি করেছি। তাকে আমাদের খুবই দরকার।’

About Jisan Ali

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*