সংবাদ শিরোনামঃ

সিরাজগঞ্জে ইয়াবাসহ ০৩ মাদক ব্যাবসায়ী গ্রেফতার।


কাইয়ুম মাহমুদ সিরাজগঞ্জ।

গত বুধবার (২৭ মে) তারিখ সকাল ৪ঃ৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‍্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জের সদর থানাধীন সয়াধানগড়া, পশ্চিমপাড়া গেন্দু মিস্ত্রী নতুন ব্রীজের উপর মাদক বিরুধী অভিযান পরিচালনা করে ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ নাহিদ খন্দকার (৩২), পিতা-একরামুল খন্দকার, সাং- দিয়াড ধানগড়া, থানা-সিরাজগঞ্জ, জেলা-সিরাজগঞ্জ ২। মোঃ সেলিম হোসেন (২৫), পিতা- মোঃ মুকুল হোসেন, সাং-তেলকুপি, থানা-সিরাজগঞ্জ, জেলা-সিরাজগঞ্জ ৩। সোহাগ শেখ (৩০), পিতা-আব্দুর রাজ্জাক, সাং-দিয়াড ধানগড়া, থানা-সিরাজগঞ্জ, জেলা-সিরাজগঞ্জ।

র‍্যাব-১২ এর মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পরিচালক এম, এম, এইচ ইমরান এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে,

সিরাজগঞ্জের সদর থানাধীন সয়াধানগড়া, পশ্চিমপাড়া গেন্দু মিস্ত্রী নতুন ব্রীজের উপর ইয়াবা ক্রয়-বিক্রয় হচ্ছে। এরই প্রেক্ষিতে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে ৩৩১ পিস ইয়াবসহ তাদেরকে গ্রেফতার করা হয়। এছাড়াও মাদক কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল, ০৫ টি সীম কার্ড এবং নগদ ৪,৬৭০/- জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করতঃ উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‍্যাব-১২ বদ্ধপরিকর।

About Jisan Ali

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*