সংবাদ শিরোনামঃ

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল যুবলীগ নেতার

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোস্তাফিজুর রহমান (২৪) নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। তিনি শ্যামনগরের নুরনগর ইউনিয়নের সৈয়দালীপুর গ্রামের আবু মুসার ছেলে। এ ঘটনায় মারাত্মক আহত হয়েছেন আরও দুইজন।

স্বজনরা জানান, দলীয় অনুষ্ঠান শেষে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে মটরসাইকেলে বাড়ি ফিরছিলেন শ্যামনগর উপজেলার নুরনগর ইউনিয়ন যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান। পথে চালতেঘাটা ব্রিজ সংলগ্ন মূল সড়কে ইঞ্জিনভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোস্তাফিজুর রহমান ঘটনাস্থলে মারা যান তিনি। এ ঘটনায় আহত হন ওই মটরসাইকেলের আরও দুই আরোহী। তারা হলেন- সৈয়দপুর গ্রামের কাদের গাজী ছেলে কবির ও মৃত আব্দুল গফুরের ছেলে হাফিজুর।

সাতক্ষীরা পৌর যুবলীগের আহ্বায়ক মনোয়ার হোসেন অনু জানান, মঙ্গলবার কালিগঞ্জে যুবলীগের সম্মেলন ছিল। সম্মেলন শেষে মোস্তাফিজসহ তিনজন একই মটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। তারা চালতেঘাটা ব্রিজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইঞ্জিনভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা সবাই গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেয়ার পথে মারা যান মোস্তাফিজ। বাকি দুইজন সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি আছেন।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হুদা সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমানের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, পুলিশ দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও ইঞ্জিনভ্যানটি জব্দ করেছে।

About Jisan Ali

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*