সংবাদ শিরোনামঃ

গায়িকা মিলাকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

সঙ্গীতশিল্পী মিলা ও তার সহকারী পিটার কিমের গ্রেফতারের দাবিতে জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার মিলার সাবেক স্বামী বৈমানিক এস এম পারভেজ সানজারি পক্ষে তার ভাই ও এইড ফর মেন নামের একটি সংগঠন এ মানববন্ধনের আয়োজন করে।

সানজারির ভাই আলামিন খান বলেন, মিলার নির্দেশে আমার ভাইয়ের ওপর অ্যাসিড ছুঁড়েছে তার সহকারী কিম। তার হাত ও শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে। আমার ভাইকে হত্যার চেষ্টা করা হয়েছে। এখনো নিয়মিত হুমকি দিয়ে আসছে মিলার লোকজন। তাদের বিচারের দাবিতে আমরা রাস্তায় নেমেছি।
এইড ফর মেনের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম নাদিম বলেন, হামলার ১০ দিন পার হলেও এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। যা চরম হতাশাজনক। সানজারি শুধু পুরুষ হওয়ার কারণে সুষ্ঠ বিচার পাচ্ছেন না।

গত ৫ জুন সানজারির ওপর এসিড হামলা চালিয়ে হত্যাচেষ্টার অভিযোগ এনে গায়িকা মিলার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। উত্তরা পশ্চিম থানায় মামলাটি (নম্বর-৫) দায়ের করা হয়। সেই মামলার এজাহারে মিলা এবং তার সহকারী পিটার কিমকে অভিযুক্ত করা হয়। এর আগে গত ২১ এপ্রিল আদালতে মিলার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন পারভেজ সানজারি।

About Jisan Ali

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*