সংবাদ শিরোনামঃ

ভোলায় নারিকেল পাড়াকে কেন্দ্র করে সংঘর্ষ: আহত ৮

ভোলা প্রতিনিধি: ভোলায় নারিকেল পাড়াকে কেন্দ্র করে সংঘর্ষ, উভয় পক্ষের ৮ জন আহত।
ভোলা থেকে মিরাজ হোসেন সিটিজি ক্রাইম টিভি ভোলাঃ ভোলা সদর উপজেলার ৩নং পশ্চিম ইলিশা ইউনিয়নের ০৪নং ওয়ার্ডে মঙ্গলবার দুপুর ১২টার দিকে লাচ্ছু মিয়া বাড়িতে গাছ থেকে নারিকেল পাড়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ৮ জন গুরুতর আহত হয়। বর্তমানে আহত’রা ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সরেজমিনে জানা যায়, ইউনিয়নের ০৪নং ওয়ার্ডের একই বাড়িতে বসবাস করে আসছে উভয় পক্ষ। বাড়ির সামনের রাস্তার পাশে থাকা নারিকেল গাছ থেকে নারিকেল পাড়াকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে লাচ্ছু মিয়া বাড়ির খোরশেদ আলম (৭০) স্ত্রী ফাতেমা (৭৫) মেয়ে নূপুর (১৬) ও ছেলে সোহাগ (২৫) এবং একই বাড়িতে থাকা সংঘর্ষের অপর পক্ষের আবুল কালাম (৫৫) ছেলে মনির (২৫) রাকিব (১৮) ও শাকিল (১৭) গুরুতর আহত হয়।
সংঘর্ষের উভয় পক্ষ থেকে জানা যায়, বাড়ির সামনের নারিকেল গাছ নিয়ে পূর্ব থেকে উভয় পক্ষের মধ্যে বিরোধ চলে আসছে। সবশেষে ইউনিয়নের ইউপি সদস্যরা এই নিয়ে উভয় পক্ষের মধ্যে নারিকেল গাছ ভাগ করে দেন। কিন্তু আবুল কালাম বিচারকদের বিচার লঙ্ঘন করে মঙ্গলবার দুপুর ১২টার দিকে আবুল কালামের ছেলে মনির ও শাকিল নারিকেল গাছ থেকে নারিকেল পাড়তে গেলে খোরশেদ আলম বাঁধা দেয়। এই বাঁধার সূত্র ধরে উভয় পক্ষ খেলার ব্যাট,বাঁশ ও লাঠিসোঠা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।
তবে নারিকেল গাছ সঠিক ভাবে বন্টন করে দেওয়া হয়নি বলে অভিযোগ করেন আবুল কালাম। তিনি বলেন, নারিকেল গাছ সঠিক ভাবে বন্টন করা হয়নি। যাঁর জন্য আজকে আমার ছেলে নারিকেল পাড়তে গিয়েছে। নারিকেল গাছ সঠিক ভাবে বন্টন করা হয়েছে কিনা এই বিষয়ে ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্জ্ব মো. গিয়াস উদ্দিনের সাথে মুঠোফোনে একাদিক বার চেষ্টা করেও তাঁর বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

About Jisan Ali

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*