সংবাদ শিরোনামঃ

গুইমারা ইসলামীয়া দাখিল মাদ্রাসার প্রাক্তন ছাত্রপরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

 
বিশেষ প্রতিনিধি: মোঃমহিউদ্দিন
খাগড়াছড়ি গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসার প্রাক্তন শিক্ষার্থীদের স্বমন্বয়ে গঠিত প্রাক্তন ছাত্র পরিষদের উদ্যেগে পবিত্র মাহে রমযানের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১১ রমজান শুক্রবার বাদ আসর থেকে মাদ্রাসা মসজিদে মাহে রমযানের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রাক্তন ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক আবু বকর ছিদ্দিক এর সঞ্চালনায় ও সভাপতি নুরুননবী’র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি ছিলেন গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) শফিকুর রহমান।
প্রাক্তন ছাত্রপরিষদের উপদেষ্টা মন্ডলির সভাপতি ও প্রতিষ্ঠান প্রধান জায়নুল আবদিন। এসময় বক্তব্য প্রদান করেন সংগঠণের উপদেষ্টা মন্ডলির সদস্য ইউছুফ ও মাওলানা খোরশেদ আলম এছাড়াও উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার আবু তালেব, আহম্মদ কবির, আনিসুর রহমান, প্রাক্তন ছাত্রপরিষদের সাবেক সভাপতি ইউনুস, গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসার পিটিএ কমিটির সভাপতি কাজী মফিজুল ইসলাম, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য আবু তাহের, হাজী রফিকুল ইসলাম চৌধুরী, ডা: জাহাঙ্গীর আলম, সংগঠণের সহ-সভাপতি ইউছুফ পাটোয়ারি, সহ-সভাপতি সাইফুল ইসলাম, সহ-সভাপতি আব্দুল জলিল, যুগ্ন সাধারণ সম্পাদক আল আমিন, সাংগঠনিক সম্পাদক নুরুননবী প্রমুখ।
ইফতার মাহফিলে দেশ ও জাতীর কল্যাণ কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করেন গুইমারা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি মাওলানা মো: ডা: ওসমান গণি। অনুষ্ঠানে বক্তারা পবিত্র মাহে রমযানে প্রাক্তন ছাত্রপরিষদের ইফতার মাহফিল আয়োজন সহ প্রাক্তন ছাত্রপরিষদের বিভিন্ন কার্যক্রমের ভূয়সি প্রশংসা করে প্রাক্তন ছাত্রপরিষদের যে কোন সামাজিক ও ছাত্রকল্যাণমূলক কার্যক্রমে সব ধরনের সহযোগীতার প্রতিশ্রুতি দেন।

 

About Jisan Ali

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*