সংবাদ শিরোনামঃ

আকাশে প্রাণ গেল যাত্রীর, বিমানের জরুরি অবতরণ

মাঝ আকাশে এক যাত্রী মারা যাওয়ার পর ইতালির একটি বিমান মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতের আবু ধাবিতে জরুরি অবতরণ করেছে। ইতালির সরকারি বিমানসংস্থা আলইতালিয়ার নয়াদিল্লি থেকে মিলানগামী ওই বিমানটি সোমবার আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণ করে।

আমিরাতের ইংরেজি দৈনিক খালিজ টাইমস বলছে, মাঝ আকাশে ইতালিগামী বিমানের মারা যাওয়া ওই আরোহী ভারতীয় নাগরিক। আমিরাতে নিযুক্ত ভারতীয় দূতাবাস এ তথ্য নিশ্চিত করেছে।

ভারতের রাজস্থানের ঝুনঝুনান জেলার ৫২ বছর বয়সী কৈলাশ চন্দ্র সাইনি তার ছেলে হীরা লালকে (২৬) নিয়ে নয়াদিল্লি থেকে ইতালির মিলানের উদ্দেশে যাত্রা শুরু করেছিলেন।

ভারতীয় দূতাবাস কাউন্সেলর এম রাজা মুরুগান বলেন, ‘সোমবার বিমানটি আবু ধাবিতে জরুরি অবতরণ করেছে। বিমানের যাত্রী কৈলাশের মরদেহ আবু ধাবির মাফরাক হাসপাতালে নেয়া হয়েছে। মঙ্গলবার তার ডেথ সার্টিফিকেট ইস্যু করা হয়েছে। বুধবার সকালের দিকে ইতিহাদ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তার মরদেহ দেশে পৌঁছাবে বলে আশা প্রকাশ করেছেন তিনি।’

ভারতীয় দূতাবাসের কর্মকর্তা নাসার কানহানগাদ বলেন, ‘কৈলাশের ছেলে হীরা বর্তমানে বিমানবন্দরে অপেক্ষা করছেন। এটা খুবই হৃদয়বিদারক যে ছেলে বাবার মরদেহের জন্য অপেক্ষা করছেন।’

তিনি বলেন, ৫২ বছর বয়সী কৈলাশ বিমানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। কিছুক্ষণের মধ্যে তিনি মারা যান।

সূত্র: খালিজ টাইমস, দ্য ন্যাশনাল।

About Jisan Ali

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*