বাঁশখালীর সরল ইউনিয়নে এক ব্যক্তি খুন

নজরুল সিকদার: চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় গভীর রাতে দুর্বৃত্তের গুলিতে আবুল কালাম নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষরা তাকে খুন করেছে বলে ধারণা করছে পুলিশ।

রোববার (১৪ এপ্রিল) গভীর রাত সাড়ে তিনটার দিকে বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের দক্ষিণ সরল গ্রামের হোসাইন সড়কে এই ঘটনা ঘটে। নিহত আবুল কালাম (৩৫) দক্ষিণ সরল গ্রামের আব্দুস ছালাম মিয়াজী পাড়ার কবির আহমদের ছেলে।

বাঁশখালী থানার অফিসার ইনর্চাজ কামাল হোসেন বলেন, ‘প্রাথমিকভাবে জানতে পেরেছি আবুল কালাম কৃষিকাজ করেন। রাত সাড়ে তিনটার দিকে তিনি গ্রামের একটি ফার্মেসিতে ওষুধ কিনতে যাচ্ছিলেন। আগে থেকে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি গুলি করে ফার্মেসির সামনে হত্যা করে ফেলে যায়।’

তিনি বলেন, ‘প্রাথমিক তদন্তে জেনেছি আবুল কালামের সঙ্গে গ্রামের আরেকটি পক্ষের শত্রুতা ছিল। জায়গাজমি নিয়ে তাদের মধ্যে মামলাও চলছিল। এর জেরে হত্যাকাণ্ড হয়েছে কিনা সেটি খতিয়ে দেখা হচ্ছে। প্রতিপক্ষে কারা কারা আছে সেটিও আমরা তদন্ত করে দেখছি।’

সোমবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এই ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

About Jisan Ali

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*