সংবাদ শিরোনামঃ

এক দিনেই ৪ লাখ ছাড়ালো মিষ্টির আইটেম গান

দেশের প্রেক্ষাগৃহগুলোতে মুক্তি পেতে যাচ্ছে যৌথ প্রযোজনার সিনেমা ‘তুই আমার রানী’। এটি যৌথভাবে পরিচালনা করেছেন বাংলাদেশি পরিচালক সজল আহমেদ এবং কলকাতার পীযূষ সাহা। মিষ্টি জান্নাত ও কলকাতার সূর্য এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন। গেল বছর ২৮ নভেম্বর সিনেমাটি বাংলাদেশে মুক্তির জন্য বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে। আগামী ৫ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

শুরু হয়েছে ছবিটির প্রচারণা শুরু হয়েছে। রোববার লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে নায়িকা মিষ্টি জান্নাত অভিনীত ‘মিষ্টি’ শিরোনামের একটি আইটেম গান। বেশ আবেদনময়ী হয়ে এই গানে হাজির হয়েছেন মিষ্টি। ‘তুই আমার রাণী’ চলচ্চিত্রের এই গানটি গেয়েছেন কনা। প্রিয় চট্টোপাধ্যায়ের লেখা এই গানটির সঙ্গীত আয়োজন করেছেন আকাশ।

গানটি নিয়ে নায়িকা মিষ্টি জান্নাত বলেন, ‘দুনিয়াটা তিতা তিতা আমি শুধু মিষ্টি, শিরোনামের গানটিতে কাজ করতে আমরা অনেক ভালো লেগেছে। গানটির কোরিওগ্রাফি করেছেন খালিদ শেখ। পুরো গানটি শুটিং হয়েছে থাইল্যান্ডে।

এই গানটি শুটিং করতে আমাদের সময় লেগেছে তিন দিন। অনেক বড় বাজেট ছিল গানটির জন্য। ৩৫ লাখ টাকা খরচ করা হয়েছে এই গানটিতে। আমিও শিল্পী হিসেবে চেষ্টা করেছি ভালো কিছু করতে। সবাই যদি কাজটি পছন্দ করেন তবে আরো কাজ করতে উৎসাহ পাব। সবাই আমার জন্য দোয়া করবেন।’

এদিকে গানটি নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় বইছে। ভিডিওর নিচে কেউ কেউ গানটি প্রশংসা করছেন আবার কেউ কেউ সমালোচনাও করছেন। অনেকে প্রশ্ন তুলেছেন নায়িকার ফিটনেস নিয়েও। তবে সব মিলিয়ে গানটির ভিউ বেড়েই চলেছে। এক দিনেই গানটির ভিউ চার লাখ ছাড়িয়েছে।

সিনেমাটি প্রযোজনা করেছে বাংলাদেশের হ্যাভেন মাল্টিমিডিয়া ও কলকাতার প্রিন্স এন্টারটেইনমেন্ট।মিষ্টি-সূর্য ছাড়াও এতে অভিনয় করেছেন আবু হেনা রনি, সজল, রেবেকা, রউফ, ভারতের রাজেশ শর্মা, সুপ্রিয় দত্ত, দোলন, কাঞ্চন। সিনেমাটির কাহিনী লিখেছেন পীযূষ সাহা নিজেই।

২০১৪ সালে ‘লাভ স্টেশন’-এর মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে মিষ্টির। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত এ সিনেমায় মিষ্টির বিপরীতে অভিনয় করেন বাপ্পী চৌধুরী।

About Jisan Ali

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*