বিজেপি একটা দাম্ভিক দল: মমতা

ভারতে লোকসভা নির্বাচনের প্রচারযুদ্ধে প্রার্থীদের আরও বেশি কৌশলী হওয়ার আহ্বান জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপিকে দাম্ভিক দল উল্লেখ করে মোদি সরকারের তীব্র সমালোচনা করেন তিনি।

এদিকে, আসন্ন নির্বাচনে জয়ের ব্যাপারে নিজেদের প্রত্যাশা তুলে ধরেছেন লোকসভায় প্রতিদ্বন্দ্বিতা করা তৃণমূল প্রার্থীরা।

পশ্চিমবঙ্গ রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের প্রধান দুই বিরোধী বামফ্রন্ট এবং বিজেপি কোনও দল এখনও পর্যন্ত প্রার্থী তালিকা ঘোষণা করেনি। মঙ্গলবারই ৪২ আসনের প্রার্থী তালিকা প্রকাশ করে বিরোধী দের চেয়ে একধাপ এগিয়ে গেল মমতার দল।

বুধবার (১৩ মার্চ) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত প্রার্থীদের নিয়ে ক্লাস করে বিজয়ী হয়ে ফিরে আসার কৌশল বাতলে দিয়ে কৌশলগত অবস্থানেও প্রথম তৃণমূল নেত্রী।

তৃণমূল কংগ্রেস মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় মানুষের হয়ে কাজ করা যায়, যারা নতুন তাদের প্রতি বিশেষভাবে জোর দেয়া হয়েছে।’

ওদিকে নির্বাচনে বিজেপি নোংরা রাজনীতি করছে বলে বুধবারও আবার মোদীকে নিশানা করেন তৃণমূল সভানেত্রী।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, বিজেপি একটা দাম্ভিক দল। তারা কখনোই জনগণের মঙ্গল চায় না। গণমাধ্যমকে তারা নিয়ন্ত্রণ করতে চায়। বিজেপি নেতারা বলেন, নির্বাচন কমিশনের উচিত গণমাধ্যমকে নিয়ন্ত্রণ করা। এর মাধ্যমেই তাদের আসল পরিচয় পাওয়া যায়। প্রধানমন্ত্রী মোদি কখনোই সংবাদ সম্মেলনে অংশ নেন না। কেন তিনি প্রশ্নকে ভয় পান? এর উত্তর তাকে দিতে হবে।

About Jisan Ali

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*