সংবাদ শিরোনামঃ

সিটিজি ক্রাইম টিভির পক্ষ থেকে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরকে ফুলেল শুভেচ্ছা

মাজেদুল ইসলাম: বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এর সঙ্গে সোমবার সকালে সংসদ ভবনের বাসভবনে সৌজন্য সাক্ষাৎ করেন সিটিজি ক্রাইম টিভির চেয়ারম্যান আজগর আলি মানিক, উপদেষ্টা নুরুল আবছার ও সিনিয়র সাংবাদিক সোহাগ আরেফিন।এবারের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-৫ আসন থেকে বিপুল ভোটে জয়ী হন ওবায়দুল কাদের।
নির্বাচনে জয়ী হওয়ায় এবং আবারো সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীর দায়িত্ব পাওয়ায় ওবায়দুল কাদেরকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান তারা। সৌজন্য সাক্ষাৎকালে পারস্পরিক আলোচনায় উঠে আসে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের বিভিন্ন বিষয়।
সিটিজি ক্রাইম টিভির চেয়ারম্যান আজগর আলি মানিক সিটিজি ক্রাইম টিভির বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘ সময় ধরে মন্ত্রীর সাথে আলোচনা করেন এবং সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড চ্যানেলটির মাধ্যমে তুলে ধরা সহ সুন্দর ও সমৃদ্ধিশীল দেশ গঠনে সিটিজি ক্রাইম টিভির ভূমিকা সম্পর্কেও মন্ত্রীকে অবগত করেন।
এসময় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সিটিজি ক্রাইম টিভির সার্বিক সাফল্য কামনা করেন এবং বাংলাদেশ আওয়ামীলগের পক্ষ থেকে চ্যানেলটির সকল সাংবাদিকদের প্রতি তিনি ধন্যবাদ জ্ঞাপন করে সব ধরনের সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

About Jisan Ali

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*