চট্টগ্রামের চকবাজারে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ভেঙ্গে ফেলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের চকবাজার এলাকায় মাজার গেইটের মুখে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ভেঙ্গে ফেলার অভিযোগ উঠেছে স্থানীয় আলী প্লাজার মালিক সুলতান মাহমুদ আয়েছ খাঁনের বিরুদ্ধে।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আয়েছ মিয়া প্রভাবশালী হওয়ায় তিনি ক্ষমতার জোরে গতকাল বুধবার রাতে তার বাহিনী দিয়ে হঠাৎ করে বঙ্গবন্ধুর ছবি খোদাই করা দেয়ালটি ভাঙ্গতে শুরু করে। এতে ক্ষুব্ধ হয়ে স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসী বাঁধা দিলে আয়েছ মিয়া তাদের নানাভাবে হুমকি ধমকি দেয়া শুরু করে।খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে ছুটে যায় স্থানীয় আওয়ামীলীগ ,যুবলীগ,ছাত্রলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। সকাল থেকে মহানগর যুবলীগ নেতা নুর মোস্তফা টিনুর নেতৃত্বে বিক্ষোভ করতে থাকে স্থানীয় নেতাকর্মী,ব্যবসায়ী ও জনসাধারণ।একপর্যায়ে পুলিশ এসে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে পরিস্থিতি কিছুটা শান্ত হয়।
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের দিন এমন ন্যাক্কারজনক ঘটনা মেনে নিতে পারছে না কেউই।স্বাধীনতা বিরোধী শক্তি এধরনের কর্মকান্ডের মাধ্যমে আবারো মাথা ঝাড়া দেয়ার চেষ্টা চালাচ্ছে বলেও মনে করছেন অনেকেই।তাই দ্রুত দোষীদের আইনের আওতায় এনে শাস্তি দেয়ার মাধ্যমে এসব অপশক্তি বিনষ্ট করারও দাবি জানান এলাকাবাসী।

About Jisan Ali

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*