সংবাদ শিরোনামঃ

বিএনপি-জামায়াতের টাকা নিন, নৌকায় ভোট দিন: শেখ হাসিনা

 ঢাকা- ভোট বানচাল ও কারচুপির চক্রান্ত করেছে বিএনপি— ভুয়া ব্যালট ছাপিয়ে তারা কোথায় কোন ষড়যন্ত্র করছে তা খুঁজে বের করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার সকালে ধানমন্ডির সুধাসদনে ভিডিও কনফারেন্সে নির্বাচনী জনসভায় নড়াইলের নেতাকর্মীদের এ কথা বলেন প্রধানমন্ত্রী। বিএনপির চক্রান্ত থেকে জনগণের ভোটের অধিকার রক্ষা করতে জনগণের প্রতি আহ্বান জানান তিনি।

রাজশাহীর পর ভিডিও কনফারেন্সে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা যুক্ত হন নড়াইলের জনসভায়। ইনজুরির কারণে নিজের নির্বাচনী এলাকায় যেতে না পারলেও সুধাসদন থেকে প্রধানমন্ত্রীর সঙ্গে যুক্ত ছিলেন ক্রিকেট তারকা ও নড়াইল-২ আসনের প্রার্থী মাশরাফি বিন মর্তুজা।

এসময় আসন্ন নির্বাচনে প্রতিটি আসনের বিপরীতে তিন-চারজন করে প্রার্থী মনোনয়ন দিয়ে বিএনপি মনোনয়ন বাণিজ্য করেছে বলে অভিযোগ করে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, ‘অতীতে বিএনপি দুর্নীতি, মানি লন্ডারিং, অস্ত্র চোরাচালানের মাধ্যমে, অর্থ আত্মসাৎ মনোনয়ন বাণিজ্য এবং এতিমের টাকা চুরির মাধ্যমে অর্জিত টাকা তারা এখন নির্বাচনে ব্যয় করছে এবং এটাই তাদের চরিত্র।’

তাই জনগণের কাছে নৌকায় ভোট চেয়ে শেখ হাসিনা বলেন, ‘বিএনপি জামাতের কাছ থেকে অর্থ নিন আর নৌকা মার্কায় ভোট দিন’ এটাই এখনকার স্লোগান।’

গত দুই মেয়াদে সরকারের ব্যাপক উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নের কথা তুলে শেখ হাসিনা বলেন, দেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে। এ দেশের যত বড় বড় অর্জন তা নৌকায় ভোট দিয়েই এসেছে। তাই আপনারা নৌকায় ভোট দেবেন আমরা আপনাদের উন্নয়ন দেব।

About Jisan Ali

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*