রাজধানীতে শিশুসন্তানের লাশ উদ্ধার, ঘতক বাবা আটক।

রাজধানীর বাংলামোটরের লিংক রোডের ১৬ নম্বর বাড়ির ভেতরে এক শিশুর মরদেহ দেখতে পেয়েছে অাইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বুধবার সকালে ওই বাসায় এক বাবা তার দুই শিশুসন্তানকে ‘জিম্মি’ করে রেখেছে, এমন সংবাদে বাসাটি ঘিরে রেখেছিল পুলিশ ও র‌্যাব।
পুলিশ ও র‍্যাব ভেতরে ঢুকে ওই শিশুর লাশ দেখতে পেয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছে। পুলিশ একটি শিশুর মরদেহ উদ্ধার করে এবং শিশুর বাবাকে আটক করে।
জানা গেছে, বাংলা মোটরের ১৬ নম্বর লিংক রোডের বাড়ির দোতলা বাসায় দুই শিশু সন্তান সাফায়েত ও সুরায়েতকে নিয়ে থাকতেন নুরুজ্জামান কাজল। প্রতিবেশীদের ভাষ্যমতে, কাজল মাদকাসক্ত থাকায় তাকে ছেড়ে চলে গেছেন তার স্ত্রী। তবে কাজলের দুই ছেলে শিশু তার কাছেই আছে।
নুরুজ্জামান কাজলের ভাই নুরুল হুদা উজ্জ্বল জানান: নিজ বাসায় দুই শিশু সন্তান সাফায়েত ও সুরায়েতকে নিয়ে থাকেন তার ভাই। তবে অনেকদিন থেকে মাদকাসক্ত হওয়ায় তার দুই স্ত্রীর কেউ তার সাথে থাকেন না।
কাজলকে মাদকাসক্ত দাবি করে উজ্জ্বল বলেন: তার ভাই-ই খুন করেছে নিজ সন্তান সাফায়েতকে। কারণ কাজল মাদকাসক্ত। আর আমরা যখন বাসায় ঢুকতে গেছি, তখন কাজল আমাদের দিকে দা নিয়ে তেড়ে আসে।
ঘটনাস্থলে থাকা শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন: স্বজনদের মাধ্যমে বাবা কাজলকে আত্মসমর্পণের আহ্বান জানিয়েছিল পুলিশ। আত্মসমর্পণ না করায় তাকে আটক করেছে পুলিশ।

About Jisan Ali

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*