সংবাদ শিরোনামঃ

শরীয়তপুর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জুয়েল সহ ৫ নেতাকর্মীর জামিন লাভ

শরীয়তপুর প্রতিনিধি:
বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাজা’র প্রতিবাদে এবং খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গত শুক্রবার শরীয়তপুর শহরে জেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিলের পরে পুলিশের হাতে গ্রেফতার হওয়া জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জুয়েল মাদবর, সদর পৌরসভা বিএনপি’র সহ-সভাপতি কামাল শেখ, পৌরসভা যুবদলের সহ-সভাপতি সোহেল সরদার, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক জনি খান ও যুবদল নেতা শাহআলম সোমবার জামিন পেয়েছে। আসামী পক্ষের আইনজীবী ও জেলা বিএনপি’র শরীয়তপুর জেলা বিএনপি’র যুগ্ম সাধারন সম্পাদক ভিপি অ্যাড. মনিরুজ্জামান খান দিপু এ তথ্য নিশ্চিত করেন। এছাড়াও তাদের অন্যান্য আইনজীবী জেলা বিএনপি’র সহ-প্রচার সম্পাদক অ্যাড. মৃধা নজরুল কবির, অ্যাড. জালাল আহমেদ সবুজ, অ্যাড. সুলতান নাসির, অ্যাড. আঃ মালেক, অ্যাড. লোকমান হোসেন একই তথ্য জানান।
এদিকে, শরীয়তপুর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জুয়েল সহ ৫ নেতাকর্মীর জামিন লাভ করায় জেলা যুবদলের সভাপতি আরিফুজ্জামান মোল্যা, সাধারন সম্পাদক জামাল উদ্দিন বিদ্যুৎ, স্বেচ্ছাসেবক দল আহবায়ক ভিপি রুহুল আমিন মুন্সী, ছাত্রদলের যুগ্ম আহবায়ক মাহবুব আলম খায়ের, সদর উপজেলা ছাত্রদল সাধারন সম্পাদক জাকির হোসেন হাওলাদার ও বিএনপি নেতা রতন হাওলাদার সহ বিভিন্ন নেতৃবৃন্দ আনন্দিত হয়ে শুকরিয়া আদায় করেছে।
উল্লেখ্য, বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাজা’র প্রতিবাদে এবং খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গত শুক্রবার যৌথভাবে বিক্ষোভ মিছিল করেছে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল। শুক্রবার জুমাবাদ কোর্ট এলাকার প্রধান সড়কে শরীয়তপুর জেলা যুবদলের সভাপতি আরিফুজ্জামান মোল্যা ও সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বিদ্যুতের নেতৃত্বে যুবদল, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ভিপি রুহুল আমিন মুন্সীর নেতৃত্বে স্বেচ্ছাসেবক দল ও সদর উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাকির হোসেন হাওলাদারের নেতৃত্বে ছাত্রদল নেতৃবৃন্দ একটি ঝটিকা মিছিল করে। মিছিলের পরে জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জুয়েল মাদবর, সদর পৌরসভা বিএনপি’র সহ-সভাপতি কামাল শেখ, পৌরসভা যুবদলের সহ-সভাপতি সোহেল সরদার, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক জনি খান ও যুবদল নেতা শাহআলম’কে গ্রেফতার করে পালং মডেল থানা পুলিশ।

 

About Asgor Ali Manik

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*