সংবাদ শিরোনামঃ

শ্রীপুরে আটক সহকারী সচিবের বিরুদ্ধে মামলা…..

 

সাইফুল আলম সুমন,শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃ
গাজীপুরের শ্রীপুরে এসএসসি পরীক্ষার মাওনা কেন্দ্র থেকে আটক কেন্দ্র সহকারী সচিব আমজাদ হোসেন নাহিনের বিরুদ্ধে থানায় মামলা ায়ের করা হয়েছে। আটক শিক্ষককে রোববার দুপুরে কোর্টে প্রেরণ করা হয় বলে নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আসাুজ্জামান।

১০ফেব্রুয়ারি শনিবার রাতে পরীক্ষার কেন্দ্র সচিব শাহজাহান সিরাজ বাদি হয়ে পাবলিক পরীক্ষা(অপরাধ) আইন ১৯৮০ অনুযায়ী শ্রীপুর থানায় মামলাটি করেন। আটক শিক্ষক উপজেলার আলহাজ্ব ধনাই বেপারি মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও চলমান এসএসসি পরীক্ষার কেন্দ্র সহকারী সচিব।

উল্লেখ্য, গত শনিবার এসএসসি পরীক্ষা চলাকালে শ্রীপুর উপজেলার মাওনা কেন্দ্রের পিয়ার আলী কলেজ ভ্যনুতে কেন্দ্র সহকারী সচিব আমজাদ হোসেন নাহিনের কাছ থেকে গণিত পরীক্ষার প্রশ্নপত্র উদ্ধার করেন নয়ন ভুইয়া নামের শ্রীপুর পুলিশের এক শিক্ষানবিশ উপপরিদর্শক। সেদিন সকাল সাড়ে ১০টার কিছু আগে লিখিত পরীক্ষার জন্য রাখা প্রশ্নপত্রের মধ্য থেকে একটি কপি পকেটে নিয়ে শিক্ষক কেন্দ্রের মূল ফটকের বাইরে যাচ্ছিলেন। পুলিশ তাঁকে অনুসরণ করে ধরে ফেলে। এ ঘটনায় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম শিক্ষককে পরীক্ষা সংশ্লিষ্ট সকল দায়িত্ব থেকে অব্যহতি নে।

About Asgor Ali Manik

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*