সংবাদ শিরোনামঃ

হাটহাজারীতে আতঙ্কে ঘরছাড়া বিএনপি নেতা-কর্মীরা : আটক ৫৮

 

হাটহাজারীতে গ্রেফতার আতঙ্কে ঘরছাড়া হয়ে পড়েছে বিএনপি নেতা-কর্মীরা। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক উপজেলা বিএনপি নেতাকর্মীরা জানান, দিনে ও রাতে বাড়ি বাড়ি তল্লাশী চালাচ্ছে পুলিশ। ফলে পুলিশি অভিযানের অহেতুক ঝামেলা এড়াতে বাড়িঘর ছেড়ে গা ঢাকা দিয়েছেন তারা। এদিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে ঘিরে পুলিশের বিশেষ অভিযানে ৮ই ফেব্রুয়ারী বৃহস্প্রতিবার রাতে ১১জন সহ এ পর্যন্ত ৫৮জন নেতা-কর্মীকে আটক করে আদালতে প্রেরন করেছে মডেল থানা পুলিশ।
উল্লেখ্য, গত মঙ্গলবার থেকে শুরু করে শুক্রবার পর্যন্ত অভিযান চালিয়ে বিএনপি ও দলটির অঙ্গ সংগঠনের ৫৮ জন নেতা-কর্মীকে আটক করছে পুলিশ। বুধবার সন্ধ্যা থেকে শুক্রবার সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে উত্তর জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক তকিবুল হাসান তৌকিও রয়েছে। বুধবারে ২২ জন এবং বৃহস্প্রতিবার ২৫ জন এবং শুক্রবারে ১১জন সহ মোট ৫৮জন বিএনপি’র নেতা-কর্মীকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

হাটহাজারী মডেল থানার অপরেশান কর্মকর্তা মোঃ শামীম শেখ জানান, বৃহস্প্রতিবার রাতে অভিযান চালিয়ে বিএনপির ১১ জন নেতাকর্মী কে আটক করে শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।
মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দীন জাহাঙ্গীর আটকের সত্যতা স্বীকার করে জানান,আটক বিএনপি নেতাকর্মীদের আদালতে প্রেরন করা হয়েছে।

About Asgor Ali Manik

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*