সংবাদ শিরোনামঃ

তারুন্য অনুর্ধ্ব ১৪ ক্রিকেট টুর্ণামেন্ট…….

তারুণ্য অনুর্ধ্ব ১৪ ক্রিকেট টুর্ণামেন্ট গতকাল ১ম খেলায় টসে আফতার আহমেদ ক্রিকেট একাডেমি ১৩১ রানে টার্গেট দেয় চিটাগাং ক্রিকেট একাডেমীকে। চিটাগাং ক্রিকেট একাডেমীর বোলারদের মধ্যে আরিফ ও ৩ ওভারে ১৮ রান দিয়ে ৩টি উইকেট পায়। ব্যাটিংয়ের মধ্যে সিফাত ৩৪ এবং রাকিব ২৮ রান করে ব্যাটিং করতে নেমে চিটাগাং ক্রিকেট একাডেমী ৯৯ রানে অল আউট হয়ে যাই। দলের সর্বোচ্চ রাসেল ২৯ করে। বোলারদের পক্ষে জুন্নুন ৩ উইকট অর্জন করে। আফতাব ক্রিকেট একাডেমীর সিফাত ৩৪ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়। সিফাতকে ম্যান অব দ্যা ম্যাচ প্রদান করে মোঃ লুৎফুর রহমান চৌধুরী।
দিনের ২য় খেলায় আবর্তন গোষ্ঠী ক্রিকেট একাডেমী টস জিতে ব্যাটিং করতে নেমে আবর্তন ক্রিকেট একাডেমী সব উইকেট হারিয়ে ৫৫ রান সংগ্রহ করে। দলের সর্বোচ্চ ১০ রান করেন তামিম। স্বাধীনতা ক্রিকেট একাডেমী ১০ উইকেট হাতে রেখে ৩৫ রান সংগ্রহ করে। দলের সর্বোচ্চ ৩০ রান করেন রুদ্র। ২য় খেলায় খেলায় ম্যান অব দ্যা ম্যাচ প্রদান করে আবর্তন গোষ্ঠী ক্রিকেট একাডেমীর সম্মিনিত কোচ মোঃ শফিক।
দিনের ৩য় ম্যাচে টস জিতে ব্রাদার্স ক্রিকেট একাডেমী, ব্যাট করতে নেমে ১০ উকেটে ১০৮ রান সংগ্রাহ করে। দলের সর্বোচ্চ রান সংগ্রাহ করে ইসতি ৩৩। ব্রাইট ক্রিকেট একাডেমীর বোলার দের মধ্যে জিবু ও ৩ ওভারে ৩টি এবং মিরাজ ৪ ওভারে ৪টি উইকেট অর্জন করে। ব্রাইট ক্রিকেট একাডেমী ব্যাটিং করতে নেমে ৬ উইকেটে জয়ী হয়। দলের সর্বোচ্চ রান করে আলিফ ২২ রান। ব্রাদার্স ক্রিকেট একাডেমীর বোলারদের মদ্যে সাগর, রাফি ও আকরাম ১ করে উইকেট অর্জন করে। ব্রাইট ক্রিকেট একাডেমির প্লেয়ার জিবু অল রাউন্ডার নৈপূণ্যে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।

About Asgor Ali Manik

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*