সংবাদ শিরোনামঃ

দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত……

ছানোয়ার হোসেন, সিরাজগনঞ্জ।। সিরাজগঞ্জের শাহজাদপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ফকির ও মন্ডল গ্রুপের সংঘর্ষে রাসেল ফকির (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন।

এ সময় ৮টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত অর্ধশতাধিক সদস্য আহত হয়েছে। আহতদের স্থানীয়ভাবে বিভিন্ন ক্লিনিক ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে শাহজাদপুর উপজেলার নরিনা ইউনিয়নের বাতিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রাসেল উপজেলার নরিনা ইউনিয়নের বাতিয়া পশ্চিমপাড়া গ্রামের ফিরোজ ফকিরের ছেলে।

স্থানীয়রা সূত্রে জানাযায়, জমি নিয়ে বাতিয়া দক্ষিণপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য বাতেন ফকিরের সঙ্গে বাতিয়া পশ্চিমপাড়া গ্রামের আবু বক্কার মন্ডলের দীর্ঘদিন যাবৎ বিরোধ ছিলো এরই জের ধরে বৃহস্পতিবার সকালে বাতিয়া বাজারে ফকির ও মন্ডল গ্রুপের সদস্যদের মধ্যে তর্ক-বির্তকের এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়। এ খবর ছড়িয়ে পড়লে বাতিয়া পশ্চিমপাড়া ও বাতিয়া দক্ষিণপাড়ার দুই গ্রুপের সদস্যরা, লাঠিসোটাসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

সংঘর্ষে গুরুতর আহত রাসেলকে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাজা গোলাম কিবরিয়া জানান, সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) ফাহমিনা শেলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন

About Asgor Ali Manik

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*