র‌্যাবের ওপর হামলার ঘটনায় রামগতিতে ৫০৫ জনের বিরুদ্ধে মামলা…

মাজেদুল ইসলাম,লক্ষ্মীপুরঃ

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার বয়ারচর এলাকায় ইউনিয়ন পরিষদের এক সদস্যকে আটক করে নিয়ে যাওয়ার সময় হামলার শিকার ও মোটর সাইকেল ভাংচুরের ঘটনায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) মামলা দায়ের করেছে। শুক্রবার রাতে র‌্যাব-১১ এর ডিএডি মনির হোসেন চৌধুরী বাদী হয়ে রামগতি থানায় এ মামলা দায়ের করেন। এদিকে বৃহস্পতিবার র‌্যাবের উপর হামলার পর থেকে আতঙ্কে চরগাজীর হাট-বাজারগুলো অনেকটাই পুরুষশূণ্য হয়ে পড়েছে।
রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন জানান, এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে ইউপি সদস্য শেখ ফরিদ ওরফে ফরিদ কমান্ডারসহ ৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৫০০ জনকে আসামি করে শুক্রবার রাতে মামলা করা হয়েছে। আসামিদের গ্রেফতার করতে অভিযান চলছে।
উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে র‌্যাবের গোয়েন্দা শাখার একটি টিম সাদা পোশাকে ইউপি সদস্যকে আটক করে নিয়ে আসার সময় এলাকাবাসীর হামলার শিকার হয় র‌্যাব। পরে ঘটনাস্থল থেকে আহতবস্থায় র‌্যাবের এসআই মফিজুল ইসলাম, র‌্যাব সদস্য শাখাওয়াত হোসেন, শাহীন আলম ও শহীদুল ইসলামকে পুলিশ উদ্ধার করে। বিক্ষুব্ধ এলাকাবাসী পার্শ্ববর্তী তেগাছিয়া পুলিশ ফাঁড়িতেও হামলা করে। এতে পুলিশের এস,আই আবু বক্কর ও কনস্টেবল নুর কামাল আহত হন।

About Asgor Ali Manik

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*